bangla news

বরিশালে বিভিন্ন উপজেলায় ৯২৫ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৯:৪০:৫৫ পিএম
বরিশালে কর্মহীন দরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশালে কর্মহীন দরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশাল: করোনা ভাইরাসের সংক্রমণ (কোভিড-১৯) প্রতিরোধে বরিশাল জেলার বিভিন্ন উপজেলায় ৯২৫ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৩ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসনের মিডিয়া সেলের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মিডিয়া সেল সূত্রে জানা গেছে, বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ও চরবাড়িয়া ইউনিয়নে সহকারি কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান দু’শ অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মধ্যে দুই মেট্রিক টন চালসহ অন্য ত্রাণ সামগ্রী এবং ১০ হাজার টাকা বিতরণ করেন।

আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম বাগধা ইউনিয়নের আস্করবাড়ি ও পয়সারহাট এলাকায় ৩০ কর্মহীন দরিদ্র পরিবারে চালসহ অন্য ত্রাণ সামগ্রী এবং নগদ টাকা বিতরণ করেন।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় নলুয়া এবং দাড়িয়াল ইউনিয়নে ৯০ টি পরিবারের মধ্যে, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান পৌরসভা এলাকার ২৫ টি পরিবারের মধ্যে, উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস বামরাইল ইউনিয়নে ৫০ টি সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বন্দরবাজার এলাকার ১১০ টি দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে চালসহ অন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেন।  

এছাড়া উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস বামরাইল ইউনিয়নে ৫০টি সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী এবং ১৭ হাজার টাকার ত্রাণ বিতরণ করেন। অপরদিকে বাবুগঞ্জ উপজেলা কেদারপুর ইউনিয়নে করোনা পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্ত অসহায়, দরিদ্র ও কর্মহীন ৩০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন সহকারি কমশনার (ভূমি) নুসরাত জাহান। 

এদিকে মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস স্থানীয়ভাবে প্রাপ্ত ত্রাণ সামগ্রী উপজেলার সদর এবং কাজীরহাট ইউনিয়নের ২২৫টি দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে বিতরণ করেন। 

মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে তুলাতলী, লতা ইউনিয়ন এবং কাজীরহাট থানা এলাকায় একশ দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন। 

হিজলা উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমীনুল ইসলাম গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর এবং বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া এলাকায় কর্মহীন দিনমজুর ও অসহায় ৫০টি পরিবারের মধ্যে চালসহ অন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, জেলার কোন মানুষ যাতে না খেয়ে থাকে সে ব্যাপারে জেলা প্রশাসন সদা তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 21:40:55