ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে কিং ব্র্যান্ড সিমেন্টের ত্রাণ বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
নীলফামারীতে কিং ব্র্যান্ড সিমেন্টের ত্রাণ বিতরণ

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া নির্মাণ শ্রমিক, দিনমজুর ও দুস্থদের ঘরে খাবার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরার অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট ও তার পরিবেশক-কর্মকর্তাবৃন্দ।

করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার পর থেকেই বিপাকে পড়ে নিম্ন আয়ের মানুষ। দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি এই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় এই শিল্প প্রতিষ্ঠান।

গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর-এর নির্দেশনায় এ ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। এমডির  নির্দেশনায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক ও বিক্রয় কর্মকর্তাবৃন্দ গত সপ্তাহের মঙ্গলবার থেকে দেশব্যাপী করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনা বৃদ্ধিসহ, বিভিন্ন খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার বিতরণ করছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার ও শনিবার (০৩ এপ্রিল) নীলফামারীর সৈয়দপুরের বাবু পাড়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক অব্দুল করিম শাহীন ও সুব্রত কুমার রুদ্র রাজমিস্ত্রী ও বিভিন্ন পেশার কর্মহীন মানুষের মধ্যে স্যানিটাইজারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমআইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।