bangla news

করোনায় আক্রান্ত টিভি সংবাদকর্মী, আইসোলেশনে ৪৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৬:১১:১৭ পিএম
লোগো

লোগো

ঢাকা: বেসরকারি ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের এক সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সুস্থ হয়ে উঠছেন। 

শুক্রবার বিকেলে নিজের ফেসবুক পেজে এক পোস্টে ভিডিও বার্তার মাধ্যমে এ তথ্য জানিয়েছেন চ্যানেলটির প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক এম শামসুর রহমান। 

ওই সংবাদকর্মীর সংস্পর্শে আসা ৪৭ সহকর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও তিনি জানান। 

ভিডিও বার্তায় শামসুর রহমান বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের একজন সহকর্মী, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের একজন সদস্য কোভিড-১৯ রোগে আক্রান্ত।  

উনি শেষ ২৫ এবং ২৬ তারিখে অফিস করেন। রাতে ওনার লক্ষণ প্রকাশ পাওয়ায় উনি আমাদেরকে জানান অফিসে আসতে পারবেন না। তিনি সেলফ আইসোলেশনে ছিলেন। দুই দিন আগে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) হট লাইনে যোগযোগ করেন এবং ওনার পরীক্ষা করা হয়। ফল যেটা আসে তা দুর্ভাগ্যক্রমে পজেটিভ ছিল। 

আমরা ইনডিপেনডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতা করছি। আইইডিসিআরের সঙ্গে আমাদের যোগযোগ আছে। আমি ব্যক্তিগতভাবে পরিচালকের সঙ্গে কথা বলেছি। উনার সংস্পর্শে যারা এসেছিলেন, এমন ৪৭ জনের একটা তালিকা আমরা করেছি। এই ৪৭ জন সহকর্মীকে আমরা সেলফ আইসোলেশনে পাঠিয়েছি।

২৬ তারিখ থেকে আমরা যদি হিসাব করি, আর পাঁচদিন যদি আমাদের কোনো সহকর্মীর লক্ষণ প্রকাশ না পায়, তাহলে বুঝবো আর কেউ সংক্রমিত হননি। 

গণমাধ্যম কর্মীদের সব সময় ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। আমাদের যারা সহকর্মী আছেন বিভিন্ন টিভি চ্যানেল ও সংবাদ মাধ্যমে, আমি সবাইকে বলবো সরকারের নির্দেশনা মেনে আমরা যেন পেশাগত দায়িত্ব পালন করি। সবাই সুস্থ এবং ভালো থাকবেন। আমি সবার কাছ দোয়া প্রার্থনা করি। আমার সহকর্মীর সঙ্গে গতকাল কথা বলেছি, উনি সুস্থ হয়ে উঠছেন। 

 

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমআইএস/এজে

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 18:11:17