bangla news

রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল কিং ব্র্যান্ড সিমেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৫:২২:৪১ পিএম
কর্মহীন রাজমিস্ত্রি, দিনমজুর ও দুস্থ মানুষদের খাদ্যসামগ্রী দিল কিং ব্র্যান্ড সিমেন্ট।

কর্মহীন রাজমিস্ত্রি, দিনমজুর ও দুস্থ মানুষদের খাদ্যসামগ্রী দিল কিং ব্র্যান্ড সিমেন্ট।

ঢাকা: করোনা ভাইরাসের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা ও দিনাজপুর জেলার নির্মাণ শ্রমিক, দিনমজুর ও দুস্থদের ঘরে খাবার ও অন্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট ও তার পরিবেশক প্রতিষ্ঠানগুলো।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকেই সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন স্থানে বসবাসকারী কর্মহীন নির্মাণ শ্রমিক ও দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের ঘরে ঘরে এ সহায়তা পৌঁছে দেওয়া হয়।

‘দেশ ও মানুষের কল্যাণে’ এই স্লোগানকে সামনে রেখে দেশের এই সংকটময় মুহূর্তে বাংলাদেশের সর্ববৃহৎ সিমেন্ট উৎপাদনকারী কোম্পানি বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্মহীন হয়ে পড়া রাজমিস্ত্রি ও দিনমজুরদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছে।

পৌঁছে দেওয়া সহায়তার মধ্যে প্রত্যেক প্যাকেটে রয়েছে- পাঁচ কেজি চাল, আটা দুই কেজি, ডাল এক কেজি, লবণ এক কেজি, আলু দুই কেজি, সয়াবিন তেল এক লিটার।

দুস্থদের দেওয়া হয়েছে খাদ্যসামগ্রী। ছবি: বাংলানিউজ

বসুন্ধরা গ্রুপের সংশ্লিষ্ট বিভাগ জানায়, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর-এর  নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। রংপুর বিভাগের বিভিন্ন জেলায় কার্যক্রম নেওয়া হয়েছে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে। এই উদ্যোগ চলছে এবং পরিস্থিতির ওপর বিবেচনা করে সামনে চলমান থাকবে। প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে দিনমজুর ও রাজমিস্ত্রিসহ অনেকে কর্মহীন পড়েছেন। ফলে কর্মহীন রাজমিস্ত্রি, দিনমজুর ও দুস্থ মানুষদের জন্য মহতি উদ্যোগ নিয়েছে বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমআইএস/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 17:22:41