ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় রিকশাচালকের আত্মহত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
আশুলিয়ায় রিকশাচালকের আত্মহত্যা

আশুলিয়া (ঢাকা):  পাওয়ানাদারের টাকা না দিতে পেরে সাভারের আশুলিয়ায় এনামুল হক (৪৫) নামে এক রিকশাচালক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (০৩ এপ্রিল) দুপুরে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ভোরে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

এনামুল জয়পুরহাট জেলার কালাই থানার ভোয়াবাড়ির ঘাট গ্রামের বাসিন্দা। তিনি পরিবারসহ আশুলিয়ার খেজুর বাগান এলাকায় ভাড়া থেকে রিকশা চালাতেন।

স্থানীরা জানান, বৃহস্পতিবার (০২ এপ্রিল) রাতে খেজুর বাগান এলাকার এক দোকানি এনামুলের বাসার এসে পাওনা টাকা দাবি করেন। তাই ধারণা করা হচ্ছে, সেই টাকা না দিতে পেরে শুক্রবার ভোরে গলায় ফাঁস দেন তিনি। তবে প্রতিবেশীরা জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ওই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে এনাম মেডিক্যাল হাসপাতাল থেকে এনামুলের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি পাওনা টাকা না দিতে পেরে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহতের ভাড়া বাসা পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

​বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।