ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় আইসোলেশন ওয়ার্ডে থাকা এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
মাগুরায় আইসোলেশন ওয়ার্ডে থাকা এক ব্যক্তির মৃত্যু

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা এক ব্যক্তির (৪৮) মৃত্যু হয়েছে। 

শুক্রবার (৩ এপ্রিল) ভোরে আশঙ্কাজনক অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা।  

তবে নিহত ব্যক্তি হার্টের রোগী ছিলেন বলে জানান তিনি।

তার মৃত্যুর ঘটনায় ওই পরিবারসহ আশপাশের এলাকায় লোক চলাচল নিয়ন্ত্রণ করেছে প্রশাসন।             
 
জানা গেছে গতকাল বৃহস্পতিবার সকালে বুকে ব্যথা, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন ওই রোগী। এ সময় তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। তার দেহে করোনা ভাইরাসের সংক্রমণ আছে কিনা জানার জন্য নমুনা সংগ্রহের পর তা পরীক্ষা জন্য পাঠানো হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।  

তার মরদেহ মাগুরায় এলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনায় পাঠানো হবে বলে জানিয়েছেন মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা।
 
মাগুরার জেলা প্রশাসক আশরাফুল আলম জানান, মরদেহ এলাকায় এলে সচেতনতার সঙ্গে দাফনের কাজ সম্পন্ন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট এলাকা নজরদারিতে রাখা হয়েছে। পরীক্ষায় করোনা পজেটিভ এলে পুরো এলাকা লক ডাউনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।