ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল্লাহ আল মাছুম (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে কমলনগর ফায়ার সার্ভিসের একটি দল উপজেলার ফজুমিয়ারহাট পূর্ব বাজারের একটি দোকানঘরের টিনের চালার ওপর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে। আবদুল্লাহ আল মাছুম চরকাদিরা ইউনিয়নের রফিকুল ইসলাম হায়দারের ছেলে।

 

আবদুল্লাহ ফজুমিয়ার হাট স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

স্বজনরা জানায়, বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে ডাব পাড়তে গিয়ে আবদুল্লাহ নিখোঁজ হয়। পরে এলাকায় মাইকিং করে সন্ধান চাওয়া হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয়রা দোকান ঘরের টিনের চালার ওপর মরদেহ দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার বলেন, বৃহস্পতিবার দুপুরে মাছুম হারিছে গেছে বলে শুনেছি। শুক্রবার দুপুরে মরদেহ দোকানঘরের টিনের চালার ওপরে পড়ে থাকার খবরে ঘটনাস্থল পরিদর্শন করি। ধারণা করা হচ্ছে নারিকেল গাছ থেকে ডাব পাড়তে গিয়ে পাশে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।