ঢাকা, শুক্রবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১, ২৬ জিলহজ ১৪৪২

জাতীয়

অর্ধলক্ষাধিক পরিবারকে খাদ্য সরবরাহ করছেন একরামুল করিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
অর্ধলক্ষাধিক পরিবারকে খাদ্য সরবরাহ করছেন একরামুল করিম

ঢাকা: করোনার প্রকোপের মধ্যে অর্ধলক্ষাধিক কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য সরবরাহ করছেন নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। ব্যক্তিগত উদ্যোগে তিনি এ সহায়তা করেছেন।

তিনি জানিয়েছেন, ধারাবাহিকভাবে এ কার্যক্রম চলবে কবিরহাট, সদর ও সুবর্ণচর উপজেলায়। এতে ৫০ থেকে ৬০ হাজার পরিবার সহায়তা পাবে।

খাদ্যদ্রব্য বিতরণ সংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, এরই মধ্যে দুস্থ, গরিব, অসহায়দের মধ্যে বিতরণ করার জন্য ৫০ লাখ টাকা আমার ব্যক্তিগত তহবিল থেকে বরাদ্দ দিয়েছি। নির্বাচনী এলাকার বাইরেও নোয়াখালী-৫ আসনের মানুষের জন্য অনুদান দিয়েছি। প্রয়োজন হলে আরও বরাদ্দ দেব। কোনো মানুষ যেন না খেয়ে থাকে না, আমার সেদিকে সজাগ দৃষ্টি রয়েছে।

সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা কোনো চিন্তা করবেন না। এরই মধ্যে সব উপজেলা সদরের সরকারি সহযোগিতা পৌঁছে গেছে। আমরাও প্রস্তুত আছি আপনাদের সহযোগিতা করতে। যারা খুব বেশি বেকায়দায় বা অসুবিধা থাকবেন তারা সরাসরি আমার মোবাইল নম্বরে ফোন করবেন। খাবার আপনার বাড়িতে পৌঁছে যাবে।
 
সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি জেলার অন্য সংসদ সদস্যদেরও সাধ্যমতো পাশে দাঁড়ানোর আহ্বান জানান। একইসঙ্গে প্রবাসে অবস্থানরত এবং দেশের বিত্তবানদের বাড়ির চারপাশে অবস্থানরত অতি সাধারণ লোকজনের খোঁজখবর নেওয়ার অনুরোধ করেন।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
ইইউডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa