bangla news

সোনাগাজীতে দোকান খোলা রাখায় ২১ জনকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৯:৫২:৩৩ এএম
আদালত

আদালত

ফেনী: করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব ঠেকাতে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এসময়ে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার নিদের্শনা দিয়েছে সরকার। সরকারের সেই নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা এবং অকারণে দোকানে অবস্থান করায় ফেনীর সোনাগাজীতে ২১ জনকে ২১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অজিত দেব এ জরিমানা করেন।

ইউএনও অজিত দেব জানান, বিকেল ৫টা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত উপজেলার ওলামাবাজার, নবিউল্লার বাজার, ইতালি বাজার, মতিগঞ্জ বাজার, মতিগঞ্জ বাসস্ট্যান্ড, হাজিস্ট্যান্ড, বক্তারমুন্সি বাজারে অভিযান চালিয়ে ২১জনকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদের মধ্য থেকে দুইজনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দোকান বন্ধ রাখার মুচলেকা নেওয়া হয়েছে।

তিনি জানান, সোনাগাজীর সব ব্যবসায়ী ও জনসাধারণকে সরকারের জারি করা বিজ্ঞপ্তি মেনে চলার জন্য বলা হয়েছে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এ অবস্থায় ‘করোনা যুদ্ধ করবো জয়, ঘরের বাইরে আর নয়’ এমন স্লোগানকে ধারণ করে মাঠে আরও সক্রিয় থাকতে দেখে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীকে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসএইচডি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 09:52:33