bangla news

ডিএসসিসির ১০ কাউন্সিলরের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৬:১৯:০৭ এএম
ডিএসসিসি লোগো

ডিএসসিসি লোগো

ঢাকা: করোনা পরিস্থিতিতে হতদরিদ্র, কর্মহীন ও অসহায় নিম্ন আয়ের মানুষদের মাঝে বিতরণের উদ্দেশ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১০ ওয়ার্ড কাউন্সিলরের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়েছে। প্রতিটি ওয়ার্ডে ৫শ’ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) নগর ভবনে আনুষ্ঠানিকভাবে প্রথম ধাপে কাউন্সিলরদের মাঝে এসব খাদ্যসামগ্রীর প্যাকেট হস্তান্তর করেন ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাইদ খোকন। এসময় প্রতিটি ওয়ার্ডের জন্য ৫শ’টি করে মোট পাঁচ হাজার প্যাকেট বিতরণ করা হয়।

প্রথম ধাপে অনুদান পাওয়া ওয়ার্ড ১০টি হলো- ৮, ৯, ১০, ১২, ১৩, ২২, ২৩, ২৪, ২৫ ও ২৬। কাউন্সিলরদের তালিকা অনুযায়ী শুক্রবার (৩ এপ্রিল) থেকেই এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু করতে বলে ডিএসসিসি।

করোনার এই ক্রান্তিকালে নাগরিকদের ঘরে থাকা এবং সামাজিক দূরুত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে ডিএসসিসি মেয়র বলেন, পর্যায়ক্রমে প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলরের হাতে দুঃস্থদের মাঝে বিলিয়ে দেওয়ার জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়া হবে। আপনাদের নির্বাচিত মেয়র আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা তার সৈনিক হিসেবে আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন। আমরা আপনাদের জন্য খাবার পৌঁছে দিব। পর্যাপ্ত খাবার রয়েছে। আপনাদের একটু অসতর্কতা আপনার নিজের ও প্রিয়জনের ক্ষতির কারণ হতে পারে।
 
এ সময় সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হক, ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে একই দিন বংশাল চৌরাস্তা এলাকায় প্রায় ১ হাজার রিকসা ও ভ্যানচালকের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী তুলে দেন সাঈদ খোকন।

 বাংলাদেশ সময়: ০৬১৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০ 
এসএইচএস/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 06:19:07