bangla news

মেহেরপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নৌ-সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৩:২৯:৪১ এএম
ছবি- প্রতীকী

ছবি- প্রতীকী

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নৌবাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে।

এ ঘটনার পর বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কোলাগ্রামের মৃত ব্যক্তির শ্বশুরবাড়ির লকডাউন করে লাল পতাকা ঝুলিয়ে দিয়েছে সদর থানা পুলিশ। এছাড়া ওই বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টিনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ওসি বলেন, ৫/৭ দিন আগে কোলাগ্রামে শ্বশুরবাড়িতে যান ওই নৌ-সদস্য। বুধবার (১ এপ্রিল) তাকে অসুস্থ অবস্থায় প্রথমে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে একটি বেসরকারি ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে তার মৃত্যুর খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল কোলাগ্রামের ওই বাড়িতে গিয়ে সতর্কতার জন্য লাল পতাকা টানায় ও বাড়িরত সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়। 

মৃতের শাশুড়ির বরাত দিয়ে ওসি আরও জানান, ছয় মাস আগে বিদেশ থেকে মিশন শেষ করে দেশে ফিরেছেন ওই নৌ সদস্য। এর আগে থেকে তিনি লিভারের অসুখে ভুগছিলেন। 

মৃত ওই নৌ-সদস্যের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায়। 

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
জেএকে/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 03:29:41