bangla news

দক্ষিণখানে ভবনের দেওয়াল ধসে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ২:০৪:৫১ এএম
দক্ষিণখানে ভবনের দেওয়াল ধসে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু 

দক্ষিণখানে ভবনের দেওয়াল ধসে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু 

ঢাকা: রাজধানীর দক্ষিণখান মিয়াপাড়া এলাকায় ঝড়ের মধ্যে নির্মাণাধীন একটি ভবনের দেওয়াল ধসে পার্শ্ববর্তী একটি বাড়িতে পড়েছে। এতে ঘুমন্ত অবস্থায় খাইরুন্নেসা (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের নাতনী ও ছেলের বউও আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ঝড়ের সময় এ দুর্ঘটনা ঘটে। 

বোরহান উদ্দিন সজিব নামে এলাকার এক বাসিন্দা জানান, যে বাড়িটিতে ভবনের দেয়াল ধসে পড়ে তা টিনশেড। এ বাড়িটির পাশেই নিয়মনীতির তোয়াক্কা না এক সমিতির উদ্যোগে ৮ তলা একটি ভবন নির্মাণের কাজ চলছে। বৃহস্পতিবার নির্মাণাধীন ওই ভবনের পঞ্চম তলা থেকে ইটের গাঁথনি দেওয়া একটি দেওয়াল ধসে নিচের টিনশেড বাড়িটিতে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। তার সঙ্গে থাকা নাতনী ও ছেলের বউও এতে আহত হন। 

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল থেকে বাংলানিউজকে জানান, নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে দেয়াল ধসে নিচের টিনের চালা ভেদ করে। এতে খাইরুন্নেসা নামের ওই বৃদ্ধার মৃত্যু হয়। আমরা ঘটনাস্থলে আছি। আইনি প্রক্রিয়া শেষ করে ময়নাতদন্তের জন্য মৃতদেহ শহীদ সোহরাওইয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আরও বিস্তারিত জানার চেষ্টা চলছে। 

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০ 
এজেডএস/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 02:04:51