ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা: সামাজিক দূরত্ব না মানায় কালিয়ায় ৫ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
করোনা: সামাজিক দূরত্ব না মানায় কালিয়ায় ৫ জনকে জরিমানা

নড়াইল: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশ না মানায় নড়াইলের কালিয়ায় পাঁচজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার হাট-বাজারে জনসমাগম ও আড্ডা বন্ধে এ অভিযান চালানো হয়। নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী  কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল হুদা।



ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশ না মেনে জনসমাগম ও আড্ডা বন্ধে উপজেলাধীন কালিয়া বাজার, কালিয়া বাসস্ট্যান্ড, কাঞ্চনপুর, খেয়াঘাট, নোয়াগ্রাম, বারইপাড়া ফেরিঘাট ও বড়দিয়া বাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান চালানো হয়। এসময় অপ্রয়োজনে মোটরযান নিয়ে ঘোরাফেরা ও আড্ডা দেওয়ার অপরাধে পাঁচ মোটরসাইকেল আরোহীকে ৫০০ টাকা করে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জনসাধারণকে প্রয়োজন ছাড়া অযথা বাড়ির বাইরে জনসমাগম ও আড্ডা না দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

কালিয়ার ইউএনও মো. নাজমুল হুদা বাংলানিউজকে জানান, করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষার পেতে সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য এ অভিযানের পাশাপাশি সহকারী কমিশনারও (ভূমি) বিশেষ অভিযান পরিচালনা করছেন। যা করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad