ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১১ এপ্রিল পর্যন্ত বন্ধ ডিআরইউ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
১১ এপ্রিল পর্যন্ত বন্ধ ডিআরইউ লোগো

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সদস্য ও তাদের পরিবারের সুরক্ষা ও স্বাস্থ্য ঝুঁকি এড়াতে ১১ এপ্রিল (শনিবার) পর্যন্ত বন্ধ থাকবে ঢাকা রিপোটার্স ইউনিটি (ডিআরইউ)।

বৃহস্পতিবার (২ এপ্রিল) ডিআরইউর কার্যনির্বাহী কমিটির এক বৈঠকে সদস্যদের বৃহত্তর স্বার্থে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়৷

এতে জানানো হয়, ১১ এপ্রিল পর্যন্ত ডিআরইউর ক্যান্টিন, মিডিয়া সেন্টার, গেমস রুম ও বাগানের সব সেবা কার্যক্রম বন্ধ থাকবে। তবে চলমান অ্যাম্বুলেন্স ও স্বাস্থ্য সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

ডিআরইউর অফিসও স্বল্প পরিসরে (দুপুর ১২টা থেকে বিকেল চারটা পর্যন্ত) খোলা থাকবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এ সময়ের মধ্যে ডিআরইউর সব সদস্য, কর্মচারী, কর্মকর্তাকে ইউনিটি চত্বরে আসা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

একই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের কারণে পহেলা বৈশাখ উদযাপনের কর্মসূচি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।  

এর আগে ২৪ মার্চ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সদস্যদের সুরক্ষা ও স্বাস্থ্য ঝুঁকি এড়াতে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ১০ দিন ডিআরইউয়ের ক্যান্টিন, মিডিয়া সেন্টার, গেমস রুম ও বাগানের সব সেবা কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়৷

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
ডিএন/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad