ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে সাবেক সেনা সদস্যের পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
কাশিয়ানীতে সাবেক সেনা সদস্যের পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় শক্রতার জেরে লিটু সরদার (৫০) নামে সাবেক এক সেনা সদস্যের দুই পায়ের রগ কেটে কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে কোপানো হয়। 

বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে উপজেলার সাজাইল ইউনিয়নের সাজাইল বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত লিটু সরদারের ভাই মুরাদ সরদার জানান, কয়েকদিন আগে গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদারের সঙ্গে একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের বিরোধ ঘটে।

ওই ঘটনার জেরে ৪ দিন আগে লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে তারা। এ বিষয় নিয়ে বৃহস্পতিবার বিকেলে কাশিয়ানী থানার ওসির সঙ্গে দেখা করে ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ। তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় লিটু সরদারকে এলোপাতাড়ি কোপায় ও দুই পায়ের রগ কেটে দেয় এবং প্রতিবেশী মঞ্জু শেখ বেধরক পিটিয়ে ফেলে রেখে চলে যায়।  
পরে খবর পেয়ে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি ঘটলে তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।