ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে বাড়ানো হয়েছে সেনা সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
জয়পুরহাটে বাড়ানো হয়েছে সেনা সদস্য

জয়পুরহাট: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধে মাঠ পর্যায়ে কাজ করছে বাংলাদেশের সেনাবাহিনীর সদস্যরা। একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তারা জেলার পাঁচটি উপজেলায় একযোগে কাজ করছে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে আগের তুলনায় আরও বেশি সংখ্যক সেনা সদস্য বাড়িয়ে জেলা শহরে আগত জনসাধারণকে মাস্ক পড়ার বিষয়ে অবগত করছে। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশ মেনে চলার জন্যও পরামর্শ দিচ্ছে তারা।

 

এছাড়া হেলমেট ছাড়া মোটরসাইকেল নিয়ে আসা আরোহীদের লাইনে দাঁড় করিয়ে বিভিন্ন বিষয়ে সচেতন করাসহ মানুষকে প্রয়োজন ছাড়া অযথা ঘরের বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছে সেনা সদস্যরা।

এবিষয়ে জয়পুরহাট জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাকির হোসেন বাংলানিউজকে বলেন, প্রথম দিকে ঘর থেকে তেমন বাইরে না এলেও কিছুদিন ধরে দেখা যাচ্ছে, মানুষ ঘর থেকে অযথা বাইরে বেরিয়ে আসছেন। এর কারণে মূলত করোনা সংক্রমণরোধে মানুষকে ঘরে রাখার জন্যই মাঠে অন্যান্য বাহিনীর পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরাও কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।