ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা পরিস্থিতির কারণে দরিদ্র মানুষ কঠিন সময় পার করছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
করোনা পরিস্থিতির কারণে দরিদ্র মানুষ কঠিন সময় পার করছে 

ভোলা: সাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা পরিস্থিতির কারণে অনেকদিন ধরে গরিব মানুষ কঠিন সময় পার করছেন। সেই সব মানুষের ঘরে ঘরে আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এ অবস্থা চলমান থাকবে ততদিন পর্যন্ত আমরা সাধ্যমত দরিদ্র মানুষকে সহযোগিতা করবো।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।  

তোফায়েল আহমেদ বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস একটি মারাত্মক অবস্থার সৃষ্টি করেছে।

এটা বৈশ্বিক ব্যাপার, এটা শুধু বাংলাদেশের একার সমস্যা নয়। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ও গৃহীত পদক্ষেপের কারণে বাংলাদেশের মানুষ মোটামুটি যত্নবান ও নিজেকে নিরাপদ রাখার চেষ্টা করছে।


তোফায়েল আহমদের পক্ষ থেকে ত্রাণ বিতরণের জন্য জেলা আওয়ামী লীগ নেতারা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের হাতে এ  ত্রাণ সামগ্রী তুলে দেন।

এ সময় প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার আহব্বান জানিয়ে তিনি বাজারে ভিড় এড়িয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সবাইকে নিরাপদে থাকার কথা বলেন।

ইউনিয়ন ও প্রতিটি গ্রামে দরিদ্র মানুষের ঘরে ঘরে তোফায়েল আহমদের ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ বিতরণ শুরু হয়। জেলা সদরের ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল, ৭ কেজি আলু, ২ কেজি ডাল, এক কেজি পেঁয়াজ ও একটি করে সাবান দেওয়া হয়।   
 
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।