ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে অসহায় ও দুস্থদের খাবার দিল কিং ব্র্যান্ড সিমেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
বরিশালে অসহায় ও দুস্থদের খাবার দিল কিং ব্র্যান্ড সিমেন্ট দুস্থদের জন্য কিং ব্র্যান্ড সিমেন্টের সহায়তা। ছবি: বাংলানিউজ

বরিশাল: করোনা ভাইরাস সঙ্কটে কর্মহীন হয়ে পড়া বরিশালের নির্মাণ শ্রমিক ও দুস্থদের ঘরে খাবার ও অন্য প্রয়োজনীয় সামগ্রী সহায়তা দিয়েছে দেশীয় শিল্পগ্রুপ বসুন্ধরার অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে বরিশাল নগরের বিভিন্ন স্থানে বসবাসকারী কর্মহীন নির্মাণ শ্রমিক ও দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের ঘরে ঘরে এ সহায়তা পৌঁছে দেওয়া হয়।  

কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া সেলস ম্যানেজার খান মো. ফয়সাল পারভেজ বলেন, ‘জাতির যে কোনো সংকটে বসুন্ধরা গ্রুপ জনগণের পাশে দাঁড়ায়।

তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস সংকট মোকাবিলায় বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্যান্ড সিমেন্ট অতীতের মতো বরিশালের গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এর সঙ্গে শামিল হয়েছে কিং ব্যান্ড সিমেন্টের বরিশালের পরিবেশক মেসার্স হাওলাদার এন্টারপ্রাইজ।

ফয়সাল পারভেজ জানান, বরিশাল নগরীর বিভিন্ন স্থানে বসবাসকারী ২৫০ জন কর্মহীন নির্মাণ শ্রমিক, দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের ঘরে খাদ্য ও অন্য প্রয়োজনীয় সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।  

তিনি জানান, প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, তিন কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি আটা, এক লিটার সয়াবিন তেল, একটি লাইফবয় সাবানসহ অন্যান্য সামগ্রী দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।