bangla news

অসহায়দের বাড়িতে ত্রাণ পৌঁছে দিলেন এমপি সংগ্রাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০২ ৫:৩৪:৩১ পিএম
খাদ্যসামগ্রী পৌঁছে দেন এমপি বি এম ফরহাদ হোসেন সংগ্রাম। ছবি: বাংলানিউজ

খাদ্যসামগ্রী পৌঁছে দেন এমপি বি এম ফরহাদ হোসেন সংগ্রাম। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: হাওরবেষ্টিত অঞ্চল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও অসহায় হয়ে পড়া বিভিন্ন পরিবারে ত্রাণ পৌঁছে দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম। 

বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার প্রত্যন্ত অঞ্চল ধরমণ্ডল, চাপড়তলা, ফান্দাউক ও বুড়িশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ২শ পরিবারের সদস্যদের হাতে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। 

এ সময় তিনি বিপাকে পড়া পরিবারে লোকজনদের খোঁজ-খবর নেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সচেতন করেন। 

পরে তিনি সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস একটি বৈশ্বিক সমস্যা। এটিকে মোকাবিলায় সরকারের নির্দেশনায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে করে দিনমজুর ও খেটে খাওয়া মানুষ অনেকটা কষ্টে রয়েছে। সেইসব অসহায়দের পাশ দাঁড়াতে প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। আমরা সেই নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। বিভিন্ন গ্রামের অসহায় ও কর্মহীনদের খুঁজে খুঁজে তাদের কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছি। 

ত্রাণ বিতরণকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, ধরমণ্ডল ইউনিয়নের চেয়ারম্যান বাহার মিয়া প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-02 17:34:31