ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সামাজিক দূরত্ব বজায় না রাখায় কাশিয়ানীতে ৭ যুবককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
সামাজিক দূরত্ব বজায় না রাখায় কাশিয়ানীতে ৭ যুবককে জরিমানা

গোপালগঞ্জ: করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সরকারি নির্দেশ সামাজিক দূরত্ব বজায় না রাখার দায়ে গোপালগঞ্জের কাশিয়ানীতে সাত যুবককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাব্বির আহমেদ।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- আসাদ বিশ্বাস (২৬), বাবুল বিশ্বাস (২৮), মো. সাদ্দাম শেখ (৩০), হাসানুর বিশ্বাস (২৬), আলামিন (২৬), মিন্টু বিশ্বাস (৩০) ও মো. কাশেম (৩০)।

এদের সবার বাড়ি একই উপজেলার বরাশুর আদর্শ গ্রামে।

ইউএনও মো. সাব্বির আহমেদ বাংলানিউজকে জানান, সরকারি নির্দেশ সামাজিক দূরত্ব বজায় না রেখে উপজেলার ভাটিয়াপাড়া রেলস্টেশন এলাকায় আড্ডা দিচ্ছিলেন ওই সাত যুবক। এসময় কাশিয়ানী থানা পুলিশ তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করলে
তারা ভুল স্বীকার করায় প্রত্যেককে ২ হাজার করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।  

অপরদিকে, ওজনে কম দেওয়ার দায়ে একই জেলার কোটালীপাড়া উপজেলার পীরারবাড়ী বাজারের মেসার্স মল্লিক ট্রেডার্সের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানটি পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কোটালীপাড়া ইউএনও এসএম মাহফজুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।