ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুপুরে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
মধুপুরে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী যুবক করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন না। 

আইইডিসিআরের প্রতিবেদনে জানা যায়, ওই ব্যক্তির নমুনা পরীক্ষা করে করোনা আক্রান্তের কোনো আলামত পাওয়া যায়নি। পরে মৃত যুবকের বাড়িসহ আশপাশের বাড়ির লকডাউন তুলে নেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি জানান, ওই যুবক ঢাকায় একটি গার্মেন্টসের সামনে পানের দোকান করতেন। গত রোববার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিলেন। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়েছিল। মঙ্গলবার রক্ত বমি হওয়ার পর তিনি মারা যান।  

মৃত্যুর পরই এলাকায় ‘করোনায়’ আক্রান্ত হয়ে মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। আইইডিডিসিআর এর প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক দল মৃত যুবকের বাড়িতে গিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ওহিদুজ্জামান বাংলানিউজকে জানান, ওই যুবক করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হননি বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা বাংলানিউজকে জানান, নমুনা পরীক্ষা করে ওই যুবকের শরীরে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আলামত পাওয়া না যাওয়ায় তার বাড়িসহ আশপাশের বাড়ি মঙ্গলবার থেকে যে লকডাউন করা হয়েছিল তা বৃহস্পতিবার তুলে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad