ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় আইসোলেশনে ভর্তি যুবক করোনোয় আক্রান্ত নন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
সাতক্ষীরায় আইসোলেশনে ভর্তি যুবক করোনোয় আক্রান্ত নন

সাতক্ষীরা: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়া যুবকের শরীরে করোনো ভাইরাসের অস্তিত্ব মেলেনি। তাকে আইসোলেশন থেকে সাধারণ ওয়ার্ডে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে পাওয়া রিপোর্টে করোনো ভাইরাসের অস্তিত্ব না মেলায় তাকে সাধারণ ওয়ার্ডে নেওয়া হয়।

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পেশায় এনজিও কর্মী ওই যুবক আগের চেয়ে সুস্থ আছেন।

গত সোমবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এলে তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে  নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। যার রিপোর্টে করোনো ভাইরাস নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের ওই যুবক বেসরকারি সংস্থা সুশীলনে কর্মরত আছেন। তার আগে থেকেই শ্বাসকষ্ট ও ডায়াবেটিস ছিল।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।