ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পরে ওই ব্যক্তির বাড়ির নয় পরিবারকে লকডাউন করেছে প্রশাসন। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ জানায়, বুধবার (১ এপ্রিল) বিকেলে সদর উপজেলার দালাল বাজারের ৫ নম্বর ওয়ার্ডে এক বৃদ্ধ মারা যান।

রাতেই তার মরদেহ দাফন করা হয়। ওই বৃদ্ধের জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। এগুলো করোনা উপসর্গ হওয়ায় খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পুলিশ ওই বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে নয়টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সবগুলো পরিবার লকডাউনে থাকবে।  

সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, করোনা উপসর্গ নিয়ে ওই বৃদ্ধ মারা গেছেন। এ কারণে স্বাস্থ্য বিভাগরে সমন্বয়ে তাদের বাড়ি লকডাউন করা হয়েছ।  

জানতে চাইলে লক্ষ্মীপুর সিভিল সার্জন ড. আবদুল গাফফার বলেন, নিহত বৃদ্ধের জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। তবে করোনা ছিল কিনা তা বলা যাচ্ছে না। খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এসআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।