ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনায় স্বাস্থ্যসেবা পরামর্শে বরিশালে ২১ হটলাইন নাম্বার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
করোনায় স্বাস্থ্যসেবা পরামর্শে বরিশালে ২১ হটলাইন নাম্বার

বরিশাল: বরিশাল জেলায় সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা জরুরি নোভেল করোনা ভাইরাস বিষয়ক স্বাস্থ্যসেবা দিতে ২১টি হটলাইন খোলা হয়েছে।

বুধবার (০১ এপ্রিল) বরিশালের বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে করোনা বিষয়ে পরামর্শের জন্য এ হটলাইন খোলা হয়েছে জানান জেলার সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন।

এই নম্বরগুলোতে চিকিৎসকরা ২৪ ঘণ্টা সেবায় নিয়োজিত থাকবে জানান তিনি।

তিনি আরও জানান, করোনা পরিস্থিতিতে ঘরে বসেই সবাই ২৪ ঘন্টা মোবাইল ফোনে কথা বলে স্বাস্থ্য সেবা নিতে পারবে। বিশেষ করে জ্বর-সর্দি-কাশির রোগি হটলাইনের নাম্বারগুলোতে যোগাযোগ করে পরামর্শ নিতে পারবেন।  

হটলাইন নম্বরগুলো হচ্ছে, বরিশাল জেলা হাসপাতাল ০১৭৩০-৩২৪৭৬০, ০১৭১৫-০০৫৫৩৩, ০১৭৪৮-৭২৭২৬৪, ০১৭১২-৬৩৮৯৭৪, ০১৭৩৯-০৩৮৫১৫; বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ০১৮১৬-৪৯২৬৩৫, ০১৮১১-৪১০৭৯৫, ০১৭২২-৭১৭১৮৮, ০১৭৬৬-২৭০৬৮০, ০১৭২৫-৩৭৯৭৫৪, ০১৭১১-২৩১৩৮৯, ০১৭২৮-৫৫৮১৯৬; আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪০৮, বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪০৯; বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১০, বানারিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১১, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১২, হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৩, মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৪, মুলাদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৫ এবং উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০-৩২৪৪১৬।  

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।