ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

জাতীয়

বগুড়ায় কর্মহীন ও দুস্থদের খাদ্য সহায়তা র‌্যাবের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
বগুড়ায় কর্মহীন ও দুস্থদের খাদ্য সহায়তা র‌্যাবের বগুড়ায় কর্মহীনদের মধ্যে র‌্যাবের খাদ্য সহায়তা। ছবি: বাংলানিউজ

বগুড়া: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর ও দুস্থ মানুষের হাতে খাদ্য সহায়তা দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (০১ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প চত্বরে ভারপ্রাপ্ত কমান্ডার মো. রওশন আলী একশ ব্যক্তির হাতে চাল, ডাল, আটা, আলু ও তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রীর একটি করে প্যাকেট তুলে দেন।

খাদ্য সহায়তা দেওয়ার সময় কোম্পানি কমান্ডার মো. রওশন আলী বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সবারই ঘরে থাকা জরুরি।

তবে আমাদের আতঙ্কিত নয়, সচেতন হতে হবে। করোনা সতর্কতার কারণে দেশজুড়ে ঘোষিত সাধারণ ছুটির কারণে কর্মহীন মানুষগুলোকে যাতে খাদ্যের সন্ধানে বাইরে বের হতে না হয় সেজন্য র‌্যাবের পক্ষ থেকে তাদের সহায়তা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রত্যেককে বাড়ি থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, আপনারা অযথা চোখ, নাক ও মুখে হাত দিবেন না, মানুষের ভিড় এড়িয়ে চলবেন, অন্যের সঙ্গে হাত মিলাবেন না, অযথা ভ্রমণ করবেন না, বারবার সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ভাল করে হাত ধুবেন এবং পর্যাপ্ত পানি পান করবেন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa