bangla news

বাংলাদেশ ছাড়ছেন ৩২৫ জাপানি নাগরিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৫:১০:০০ পিএম
পতাকা

পতাকা

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ বাড়ায় মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশের নাগরিকের পর এবার ৩২৫ জাপানি নাগরিক বাংলাদেশ ছাড়ছেন।বৃহস্পতিবার (২ এপ্রিল) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তারা ঢাকা ছাড়বেন বলে সূত্র জানিয়েছে।

বিমান সূত্র জানায়, জাপান দূতাবাস নিজ দেশের নাগরিকদের ফিরিয়ে নিতে পররাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করলে বিশেষ এ ফ্লাইটের ব্যবস্থা করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন এ তথ্য জানিয়েছেন।

এর আগে ৩০ মার্চ কাতার এয়ারওয়েজের একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ২৬৯ মার্কিন নাগরিক। সেই ফ্লাইটে তাদের পোষা সাতটি কুকুরও ছিল। ২৫ মার্চ রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মালয়েশিয়ার ২২৫ জন নাগরিক ঢাকা ত্যাগ করেন। ২৬ মার্চ সকালে দ্রুক এয়ারের দু'টি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ জন নাগরিক। ওই দু'টি ফ্লাইটে ঢাকায় ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীরাসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
টিএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 17:10:00