ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু, এলাকায় আতঙ্ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
কালিগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু, এলাকায় আতঙ্ক

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে রাশিদা খাতুন শিল্পী (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বন্দকাটি আশপাশের গ্রামজুড়ে করোনা আতঙ্ক দেখা দিয়েছে।

বুধবার (০১ এপ্রিল) ভোরে উপজেলার বন্দকাটি গ্রামে বাবার বাড়িতে তিনি মারা যান। তিনি একই উপজেলার ফতেপুর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

 

স্থানীয় বিষ্ণুপর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, বন্দকাটি গ্রামের আব্দুস সালামের মেয়ে রাশিদা খাতুন শিল্পী গত ২৭ মার্চ শুক্রবার বাবার বাড়িতে আসে। কয়েকদিন তার গায়ে জ্বর ছিল। সঙ্গে ছিল শ্বাসকষ্ট ও কাশি। এ অবস্থায় বুধবার ভোরে তিনি মারা যান। আর এ মৃত্যু নিয়ে এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয় গ্রাম্য চিকিৎসক রুহুল আমিন বাংলানিউজকে জানান, রাশিদা খাতুন শিল্পীর শরীরে ১০৩ ডিগ্রি জ্বর ছিল। তার শ্বাসকষ্ট এবং কাশিও ছিল। তার কাছে চিকিৎসার জন্য গেলে তিনি শিল্পীকে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন।

বিষ্ণুপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন বাংলানিউজকে বলেন, সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। সাধারণ মানুষ ও আত্মীয় স্বজনকে মরদেহ দূর থেকে দেখতে বলা হয়েছে।
 
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান বাংলানিউজকে বলেন, জ্বর, সর্দি কাশি থাকলেও তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন বলে মনে হচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।