bangla news

কোভিড-১৯ সন্দেহে বগুড়ায় আইসোলেশনে আরও ১ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৪:৪০:০৯ পিএম
বগুড়ার ২৫০ শয্যার মোহাম্মদ আলী হাসপাতাল

বগুড়ার ২৫০ শয্যার মোহাম্মদ আলী হাসপাতাল

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে এক নারীকে (২৫) আইসোলেশনে নেওয়া হয়েছে। বর্তমানে তাকে ২৫০ শয্যার মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বুধবার (০১ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে ওই হাসপাতালে মোট চারজনকে আইসোলেশনে নেওয়া হলো।

হাসপাতাল সূত্র জানায়, ওই ৪ জনের নমুনা পরীক্ষার জন্য বুধবার নিজস্ব পরিবহনে রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যেই তাদের ফলাফল জানা যাবে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বাংলানিউজকে জানান, বুধবার দুপুরে হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেওয়া সে নারীর বাড়ি বগুড়া সদর উপজেলার নাটাইপাড়া এলাকায়। তিনদিন আগে থেকেই ওই নারী জ্বরে আক্রান্ত ছিলেন।এরপর তার কাশি, পাতলা পায়খানা এং শ্বাসকষ্ট দেখা দেয়। পরে মঙ্গলবার (৩১ মার্চ) ওই নারীকে বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজের টিচিং হাসপাতাল রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে বুধবার মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি জানান, আইসোলেশনে নেওয়া ওই নারী বিদেশে ছিলেন না কিংবা কোনো বিদেশফেরত ব্যক্তির সংস্পর্শেও যাননি বলে জানা গেছে।

ডা. শফিক আমিন কাজল আরও জানান, নতুন এই রোগীসহ আগে ভর্তি হওয়া ৩ জনের নমুনা পরীক্ষার জন্য আজই (বুধবার) সংগ্রহ করে নিজস্ব পরিবহনযোগে রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।আগামী ৪৮ ঘন্টার মধ্যে ফলাফল পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
কেইউএ/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 16:40:09