bangla news

৪ ঘণ্টায় ম্যাজিস্ট্রেট নাজিবের অস্ত্রোপচার সফল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৪:৩৩:২০ পিএম
ডা. কাজী নাজিব হাসান

ডা. কাজী নাজিব হাসান

যশোর: যশোরের ঝিকরগাছায় করোনা মোকাবিলায় দায়িত্ব পালনকালে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত ডা. কাজী নাজিব হাসানের (৩৪) পায়ে অস্ত্রোপচার সফল হয়েছে।

বুধবার (০১ এপ্রিল) দুপুর ১২টা থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকরা প্রায় চার ঘণ্টায় এ অস্ত্রোপচার সম্পন্ন করেন।

সিনিয়র সহকারী সচিব মনদীপ ঘরাই বাংলানিউজকে বলেন, অস্ত্রোপচার শেষে কাজী নাজিবকে সিএমএইচের পোস্ট অপারেটিভ ইউনিটে রাখা হয়েছে। সেখানে ১৯ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে থাকার পরে শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে বেডে স্থানান্তর করা হবে।

বুধবার বেলা ১১টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজের চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে জরুরিভাবে হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়া হয়।

চিকিৎসাধীন ডা. কাজী নাজিব হাসান ঝিকরগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত রয়েছেন। তিনি ৩৫ তম বিসিএসের মাধ্যমে প্রশাসন ক্যাডারে যোগ দেন, যশোরের এনডিসি পদেও চাকরির সুবাদে এ অঞ্চলের মানুষের কাছে জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি পান। এর আগে, ৩৩তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে চিকিৎসক হিসেবে ফরিদপুর জেনারেল হাসপাতালে কর্মজীবন শুরু করেন।

রোববার (২৯ মার্চ) বিকেলে যশোরের ঝিকরগাছায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য অভিযান পরিচালনার সময় একটি বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন এসিল্যান্ড নাজিব। মোটসাইকেলের আঘাতে তার ডান পায়ের হাড় ভেঙে যায়। পরে প্রথমে তাকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার (৩০ মার্চ) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
ইউজি/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 16:33:20