bangla news

রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৪:০৯:১৩ পিএম
রূপগঞ্জের মানচিত্র

রূপগঞ্জের মানচিত্র

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অবিনাশ সরকার (৫২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। অবিনাশ সরকার পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

নিহতের পরিবারের বরাতে ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, পোড়াবো এলাকার অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ ছিলো। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ ৮ থেকে ১০ জন মিলে অবিনাশকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় অবিনাশের ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করা হয়।

মুমূর্ষু অবস্থায় অবিনাশকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহতাবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ঘরে তালা দিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে গেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 16:09:13