bangla news

জনসচেতনতায় মিরপুরে পুলিশের অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৩:১৩:১৬ পিএম
জনসচেতনতায় মিরপুরে পুলিশের অভিযান। ছবি: জি এম মুজিবুর

জনসচেতনতায় মিরপুরে পুলিশের অভিযান। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনগণকে খুব প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে নিরুৎসাহিত ও সচেতন করতে রাজধানীর মিরপুর বিভাগের সাতটি থানায় পুলিশের অভিযান চলছে।

বুধবার (১ এপ্রিল) দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশন এলাকায় অভিযান পরিচালনা করেন পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিজানুর রহমান। 

অভিযান চলাকালে বাংলানিউজকে এডিসি মিজানুর বলেন, অতি প্রয়োজন ছাড়া জনগণ যাতে বাড়ি থেকে বের না হয়। আমরা সেজন্য জনগণকে বাসা থেকে বের না হতে নিরুৎসাহিত ও সচেতন করতে এ অভিযান পরিচালনা করছি। মিরপুর জোনের সাতটি থানা এলাকায় এ অভিযান চলছে। করোনা ভাইরাস প্রতিরোধে এ সচেতনামূলক অভিযান চলমান থাকবে।

জনসচেতনতায় মিরপুরে পুলিশের অভিযান। ছবি: জি এম মুজিবুর
তিনি আরো বলেন, আমাদের সবাইকে সচেতন হতে হবে। পথচারীদের বাসা থেকে বের হওয়ার কারণ জানতে চাইলে তারা বলেছেন, বাসার জন্য গরুর মাংস কিনতে যাচ্ছি, কেউ কেউ বলেছেন মেয়ের বাসায় ফল নেই ফল কিনে দিতে গাড়ি নিয়ে বের হয়েছি। পথচারীরা বিভিন্ন অজুহাত দেখাচ্ছেন। আসলে করোনা ভাইরাস রোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অতি জরুরি প্রয়োজন ছাড়া আমরা যাতে রাস্তায় বের না হই সেদিকে সবার খেয়াল রাখা উচিত। 

সকাল থেকে এ অভিযানে কোনো মামলা করা হয়েছে কিনা এ বিষয়ে জানতে চাইলে মিরপুর জোনের ট্রাফিক পরিদর্শক মোফাজ্জল হোসেন বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে অভিযানে শুধুমাত্র জনগণকে ঘর থেকে বের না হতে সচেতন করা হয়েছে। মামলা করার জন্য এ অভিযান পরিচালিত হয়নি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসএমএকে/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 15:13:16