ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

বান্দরবানে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের চাল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ০৬:৪৩:০৬ এএম
বান্দরবানে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের চাল বিতরণ

বান্দরবান: করোনা ভাইরাস মোকাবিলায় বান্দরবানে গরিব ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। 

মঙ্গলবার (৩১ মার্চ) বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় পৌরসভা প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় পক্ষ থেকে চাল বিতরণ কার্যক্রম শুরু করেন।  

এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডে ২ হাজার ৫শ পরিবারের মধ্যে জনপ্রতি ৮ কেজি করে চাল ঘরে ঘরে পৌঁছে দেয় পৌরসভা কর্তৃপক্ষ।

 

এ বিষয়ে সাংবাদিকদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য অঞ্চলে কেউ না খেয়ে থাকবে না, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। করোনা মোকাবিলায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।  

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান, করোনা ভাইরাস মোকাবিলায় বান্দরবানে গরিব ও অসহায় পরিবারের খাদ্য সুরক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বান্দরবান পৌরসভাকে ২০ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এ চাল বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে দুস্থ ও অসহায় পরিবারকে পৌঁছে দিচ্ছে পৌরসভার কাউন্সিলাররা।  

বাংলাদেশ সময়: ০৬৪০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
ইএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa