ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনার বানরগাতিতে আগুনে পুড়লো অর্ধশত দোকান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
খুলনার বানরগাতিতে আগুনে পুড়লো অর্ধশত দোকান 

খুলনা: খুলনা মহানগরীর বানরগাতী বাজারে অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে গেছে।মঙ্গলবার (৩১ মার্চ) দিনগত রাত ১টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মধ্যরাতে হঠাৎ বাজারে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে আসে।

এরপর আরও তিনটি ইউনিট একসঙ্গে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। অগ্নিকাণ্ডে বাজারের ছোট বড় মিলে প্রায় ৫০টির মতো দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে ২০টি মুদি দোকান বাকিগুলো কাঁচামালের।  

খুলনা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম সূত্র জানায়, রাত দেড়টার দিকে বানরগাতী বাজারে অগ্নিকাণ্ডে খবর পেয়ে সিনিয়র স্টেশন অফিসার সৈয়েদুজ্জামানের নেতৃত্বে বয়রা স্টেশন ও টুটপাড়া স্টেশন থেকে পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।  পরে রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে।  

বানরগাতি এলাকার স্থানীয় বাসিন্দা মো. রাসেল জানান, বানরগাতি কাঁচাবাজারে আগুনে পুড়ে গেছে প্রায় ৫০টি দোকান। তার তথ্যমতে, কাঁচাবাজারের ভেতরে একটি চায়ের দোকান ছিল সেখানে গ্যাসের সিলিন্ডার লিক হয়ে আগুন লেগেছে। বাজারের সাধারণ সম্পাদক মজিবর রহমান জানিয়েছেন, অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৬০৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এমআরএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।