ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জ্বরে আক্রান্ত হয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু, বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
জ্বরে আক্রান্ত হয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু, বাড়ি লকডাউন

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে এক গার্মেন্টস কর্মীর (৩৫) মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে গত রোববার (২৯ মার্চ) তিনি ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন।  

তিনি উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের বাসিন্দা।

মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, হাবিবুর ঢাকায় গার্মেন্টসে কাজ করতেন।

রোববার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিলো। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়ে। মঙ্গলবার রক্ত বমি হওয়ার পর মারা যান তিনি। দুপুরে তার মৃত্যুর পরই এলাকায় ‘করোনায় আক্রান্ত’ হয়ে মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়ে। আশপাশের বাড়ির লোকজনও দূরে সরে যায়।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা বাংলানিউজকে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ওহিদুজ্জামান বাংলানিউজকে জানান, আইইডিডিসিআর এর প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক রুবিনার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করার জন্য তার বাড়িতে গিয়েছেন। ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলো কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে। ওই দলের তত্ত্বাবধানে মৃত ব্যক্তির দাফন হবে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।