bangla news

পটুয়াখালীর যৌনপল্লিতে ত্রাণ পৌঁছে দিলেন মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৪:৩৪:১৩ এএম
যৌনকর্মীদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেয়র। ছবি: বাংলানিউজ

যৌনকর্মীদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেয়র। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: করোনা ভাইরাসের সংক্রমণরোধে নিজের ও অন্যদের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে পেশাগত কাজ বন্ধ রেখেছে পটুয়াখালীর যৌনপল্লির কর্মীরা। যত দূর সম্ভব নিজেরা পরিষ্কার থাকছে।

এদিকে পেশাগত কাজ বন্ধ থাকায় একদিকে ঘরভাড়া, অন্যদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী না থাকায় মহা সংকটে দিন কাটাচ্ছিল যৌনকর্মীরা।

মঙ্গলবার (৩০ মার্চ) রাতে পটুয়াখালী শহরের যৌনপল্লিতে চাল, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে হাজির হন পৌর মেয়র। 

গত কয়েক সপ্তাহ ধরে শহরের এই যৌন পল্লিটি বন্ধ থাকায় এখানকার যৌনকর্মীরা মানবেতর জীবন যাপন করছিলো। এমন খবরে তাদের জন্য সহায়তার হাত বাড়ান মেয়র।

মেয়র মহিউদ্দিন আহম্মেদ জানান, পটুয়াখালী পৌরসভার উদ্যোগে শহরে পাঁচ হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হবে। ইতোমধ্যে সংশ্লিষ্ঠ কাউন্সিলররা একটি প্রাথমিক তালিকা তৈরি করছে। 

তবে তালিকা করলেও প্রকৃত পরিবারগুলো যাতে এ সহায়তা পায় সেজন্য মেয়র এবং কাউন্সিলরসহ পৌরসভার স্টাফ, ভলান্টিয়ার এবং সাংবাদিকদের উপস্থিতিতে প্রতিটি পরিবারের ঘরের দরজায় গিয়ে খাদ্য সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পটুয়াখালী করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 04:34:13