bangla news

কাউখালীতে হত্যার ঘটনায় ৩ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৪:০৯:৩৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির কাউখালীর বেতবুনিয়া থেকে মঙ্গলবার (৩১ মার্চ) চাইথুই মং মারমা (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধারের পর ওইদিন রাতে পুলিশ সন্দেহভাজন তিন জনকে আটক করেছে। আটক তিন ব্যক্তি এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে পুলিশ নিশ্চিত করছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে পাইথুই মারমা (১৯), চাচিং মারমা (৩০) ও চাইমং থোয়াই (১৮) নামে তিনজনকে আটক করে।

জানা গেছে, বেতবুনিয়া ইউনিয়নের আমছড়ি পচুপাড়া এলাকার চাইথুই মং মারমা ১০ হাজার টাকা পেতেন আমতলী এলাকার ক্যাসিনো মারমার কাছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে  মনমানিল্য চলছিলো। সোমবার রাতে ক্যাসিনো মারমার কাছে পাওনা টাকা চাইতে গেলে হত্যার শিকার হন চাইথুই মং।

আরও জানা গেছে, উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ক্যাসিনো এবং তার সঙ্গে থাকা কয়েকজন চাইথুই মং মারমাকে বেধড়ক মারধর করে। এরপর চাইথুইকে পাহাড়ের ঝিড়িতে ফেলে দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে তার মরদেহ উদ্ধার হলে ঘটনা জানাজানি হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. শহিদ উল্লাহ জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে। মূল আসামি ক্যাসিনো মারমা পলাতক। তবে তাকে ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-01 04:09:38