bangla news

৪০ পরিবারের মুখে হাসি ফোটালেন সহকারী পুলিশ সুপার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৩:৫৬:৫৪ এএম
বৃদ্ধের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

বৃদ্ধের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে হতদরিদ্র দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করেছেন সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন। 

এসময় নভেল করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে সচেতন করেন এবং সরকারের নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রামগতি ও কমলগর উপজেলা বিভিন্নস্থানে অসহায় ৪০ পরিবারের পাশে দাঁড়ান তিনি। এসয় বস্তা ভরে চাল ডাল তেল পেঁয়াজ লবণসহ বিভিন্ন খাদ্যসামগ্রী দেওয়া হয়। এর আগেও তিনি দুই উপজেলার বিভিন্ন হাট বাজারে হ্যান্ডমাইকে সচেতনতামূলক প্রচার চালান বিতরণ করেন লিফলেট।

সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন বলেন, লক্ষ্মীপুর ও রামগতির সার্কেল অফিসে কর্মরত পুলিশ সদস্যদের বক্তিগত উদ্যোগে রামগতি ও কমলনগরের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে উদ্বুদ্ধ হয়ে কেউ যদি অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায় তবেই আমাদের সার্থকতা।

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসআর/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 03:56:54