bangla news

কুষ্টিয়ায় দুপক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১১:২৯:৪৮ পিএম
কুষ্টিয়ার মানচিত্র

কুষ্টিয়ার মানচিত্র

কুষ্টিয়া: কুষ্টিয়ার পাহাড়পুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে দুই সহোদর নিহত হয়েছেন। 

মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন- নেহেদ আলী (৫৫) ও গোকুল আলী (৬০)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পাহাড়পুর ঈদগাঁ মাঠে ক্রিকেট খেলা নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য ফিরোজ আহমেদ কটার সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। 

এ ঘটনায় স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়। একই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে আবারো হাতাহাতির ঘটনা ঘটে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ কটার সমর্থক পাহাড়পুর গ্রামের নেহেদ আলী ও গোকুল আলী গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, পাহাড়পুরে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সংঘর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 23:29:48