bangla news

বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাদের দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৯:৫৩:২২ পিএম
বরিশালে বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাদের দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশালে বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাদের দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মকর্তাদের উদ্যোগে তাদের নিজেদের অর্থে বরিশাল নদী বন্দর ও আশপাশের এলাকায় ভাসমান, দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল ৫ টায় নদী বন্দর ভবনে দু’শর বেশি দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেজে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, আধা কেজি তেল, ১০টি ডিম, ১৫০ টাকার মসলা, রসুন, মরিচ, হলুদ, আধা কেজি গুড়া সাবান ও একটি লাক্স সাবান দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, বিআইডব্লিউটিএ’র বন্দর ও পরিবহন বিভাগের যুগ্ম পরিচালক আজমল হুদা মিঠু সরকার, ন্যাশনাল ডেইলি ব্যুরো চিফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিনসহ অন্য কর্মকর্তারা।

বরিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু জানান, বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাদের নিজস্ব বেতনের
অর্থ দিয়ে ফান্ড তৈরি করে এ সহায়তা দেওয়া হয়েছে। পাশাপাশি বুধবার থেকে প্রতিদিন দুপুরে তিনশ জনকে এক বেলা খাবার খাওয়ানোর চিন্তা করছেন তারা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 21:53:22