bangla news

বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৬৮৬, ছাড়পত্র পেলেন ২৮৭ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৯:২৫:০৪ পিএম
...

...

বগুড়া: বগুড়ায় গত ২৪ ঘণ্টায় আরও আটজনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় বর্তমানে ৬৮৬ জন হোম কোয়ারেন্টিনে আছেন। অন্যদিকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন শেষ হওয়ায় এখন পর‌্যন্ত ২৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে জানিয়েছে জেলার স্বাস্থ্য বিভাগ। 

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জেলার তিনটি উপজেলায় নতুন করে আরও আটজনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

জানা যায়, মঙ্গলবার কাহালু উপজেলায় চারজনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়। এছাড়া সোনাতলা ও শেরপুর উপজেলায় দুইজন করে চারজনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানান, গত ১১ থেকে ৩১ মার্চ বিকেল পর্যন্ত সৌদি আরব, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইতালি, দুবাই, কাতার, কুয়েত, আমেরিকা এবং প্রতিবেশী দেশ ভারতফেরত ৬৮৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া হোম কোয়ারেন্টিনে শেষ ২৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তারা সবাই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে বলেন, বগুড়ায় বিদেশফেরত ব্যক্তিরা সুস্থ আছেন। তাদের হোম কোয়ারেন্টিনে রেখে ১৪ দিন পর্যবেক্ষণ করা হচ্ছে। এর মধ্যে মঙ্গলবার মোট ২৮৭ জনের হোম কোয়ারেন্টিনে শেষ হওয়ায় তারা ছাড়পত্র পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
কেইউএ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 21:25:04