bangla news

কর্মহীন শ্রমিকদের মধ্যে বিআইডব্লিউটিএ’র খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৯:০৭:২৩ পিএম
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের লোগো।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের লোগো।

ঢাকা: কর্মহীন দিনমজুর, নৌশ্রমিক, মাঝি ও জেলেদের মধ্যে এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে নৌপরিবহন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

খাদ্যসামগ্রী প্রতিটি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, আধা লিটার সয়াবিন তেল, দু’কেজি আলু, একটি সাবান ও দু’টি মাস্ক।

মঙ্গলবার (৩১ মার্চ) বুড়িগঙ্গা নদী ও তুরাগ নদের ছয়টি পয়েন্টের কর্মহীন দিনমজুরদের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ঢাকা সদরঘাট থেকে শুরু করে আগানগর, মিডফোর্ড খেয়াঘাট, খোলামোড়া লঞ্চঘাট, বসিলা ল্যান্ডিং স্টেশন, গাবতলী ল্যান্ডিং স্টেশন, আমিনবাজার ল্যান্ডিং স্টেশন ও সিন্নিরটেক ল্যান্ডিং স্টেশনে ( মিরপুর বড় বাজার, দিয়াবাড়ী) স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশিত নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিটি পয়েন্টে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া নারায়ণগঞ্জ, বরিশাল, খুলনা, আরিচা ও পটুয়াখালী নদীবন্দরের আশপাশে বসবাসকারী দরিদ্র দিনমজুর ও খেটে লোকজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা নদী বন্দরের যুগ্ম পরিচালক এ কে এম আরিফ উদ্দিন, নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, বরিশাল নদী বন্দরে উপ-পরিচালক আজমল হুদা সরকার মিঠু, খুলনা নদী বন্দরে উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, আরিচা নদী বন্দরে উপ-পরিচালক আ ফ ম সেলিম রেজা ও পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক খাজা সাদেকসহ সংশ্লিষ্ট বন্দরের কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০ 
জিসিজি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 21:07:23