ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ঘাটশ্রমিকদের খাদ্যসামগ্রী দিল বিআইডব্লিউটিএ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
না’গঞ্জে ঘাটশ্রমিকদের খাদ্যসামগ্রী দিল বিআইডব্লিউটিএ

নারায়ণগঞ্জ: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অর্ধশত ঘাটশ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চার কেজি চাল, এক লিটার তেল, এক কেজি করে ডাল, পেঁয়াজ ও লবণ এবং একটি সাবান।

এসময় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন, বিআইডব্লিউটিএ সিবিএর কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম, সিবিএ নারায়ণগঞ্জ শাখার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সুপারভাইজার জিল্লুর রহমান, কামরুজ্জামান টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, করোনার কারণে নারায়ণগঞ্জ নদী বন্দরের অর্ধশত ঘাটশ্রমিক কর্মহীন হয়ে পড়েছেন। যারা দিনমজুর হিসেবে কাজ করতেন। করোনা কারণে সরকার ছুটি ঘোষণা ও যানবাহন বন্ধ করে দেওয়ায় এসব ঘাটশ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমরা কর্মহীন এসব ঘাটশ্রমিকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ