ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে অটোরিকশাচালকের চোখ উপড়ানো মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
আড়াইহাজারে অটোরিকশাচালকের চোখ উপড়ানো মরদেহ উদ্ধার 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে জামান হোসেন (৪৬) নামে ব্যাটারিচালিত অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে সকালে আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মারুয়াদী এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

জামান আড়াইহাজার উপজেলার বগাদি গ্রামের শফিউদ্দিনের ছেলে।
 
নিহত জামানের ভাই জাকির হোসেন জানান, গত শুক্রবার (২৭ মার্চ) সকালে অটোরিকশাটি কিনেন জামান। কিন্তু গণপরিবহন বন্ধ থাকায় বাড়ি থেকে বের হয়নি। ২৯ মার্চ সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হওয়ার পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। সকালে স্থানীয়রা রাস্তার পাশে জামানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে দেয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে জামানের মরদেহ শনাক্ত করেন।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির মুখে টেপ পেঁচানো ও হাত-পা বাঁধা এবং দুই চোখ উপড়ানো ছিল। তবে অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে।  

এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি নজরুল।  
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।