ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

পাবনা: পাবনার সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার সরোয়ার ওরফে শাহীন আলম ওরফে আশিক (৩৬) নিহত হয়েছেন।

সোমবার (৩০ মার্চ) দিনগত রাতে উপজেলার শামুকজানি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সরোয়ার ওরফে আশিক ওই উপজেলার পুন্ডুরিয়া গ্রামের হারুন-অর-রশিদ ওরফে হারু ব্যাপারীর ছেলে।

 

পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, ওই বাজারে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাতে পাবনা ডিবি ও সাঁথিয়া থানা পুলিশ যৌথভাবে সেখানে অভিযান চালায়। সেময় অভিযানের বিষয়টি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ডাকাতরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতদল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সরোয়ার ওরফে আশিককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক, একটি কার্তুজ, একটি ছুরি জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশের দু’জন সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, নিহত সরোয়ার ওরফে আশিক আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ও হত্যা মামলার আসামি। তার নামে জেলার বিভিন্ন থানায় হত্যা মামলাসহ বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ