bangla news

গাজীপুরে নিজ ঘরে সন্তানসহ স্বামী-স্ত্রীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ১০:৩৭:১৫ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার পানিশাইল এলাকায় ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) ও মেয়ে মোহিনী (আড়াই মাস)। তাদের বাড়ি পানিশাইল এলাকায়। 

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বাংলানিউজকে জানান, পানিশাইল এলাকায় একটি বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ। প্রতিদিনের মতো সোমবার (৩০ মার্চ) রাতেও তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় পাশের বাসার লোকজন ডাকাডাকি করেন। এ সময় তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ঘরের ভেতর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়। 

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ঘরের ভেতর আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচানো মোশারফের ঝুলন্ত মরদেহ এবং বিছানায় তার স্ত্রী ও মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। 

আকবর আলী জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে, কোনো কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
আরএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 10:37:15