bangla news

বেতনের টাকা দিয়ে দুস্থদের খাবার দিলেন দুই ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৬:২৬:৩৭ এএম
খাদ্যসামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

খাদ্যসামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর বেলাবতে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া ২৫০ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে বেতনের টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দুই ভাই।

সোমবার (৩০ মার্চ) দুপুরে বেলাব উপজেলা এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দুই ভাইয়ের মধ্যে আমির হোসেন বিজিবি ও এসএম সাব্বির হোসেন সেনাবাহিনীতে চাকরি করেন। তারা বেলাব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদার ছোট ভাই ও মাটিয়ালপাঁড়া গ্রামের আ. ছাত্তারের ছেলে।

এই দুই সহোদর তাদের দুই মাসের বেতনের পুরো টাকা দিয়ে চাল, ডাল, আলু ও মাস্ক কিনে এলাকার ২৫০ জন মানুষের মধ্যে বিতরণ করেন। এসময় জনপ্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও একটি করে মাস্ক দেওয়া হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খাঁন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব ইউপি চেয়ারম্যান মো. গোলাপ মিয়া, স্থানীয় ইউপি সদস্য মো. আবু হানিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. আমীর হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের বর্তমান পরিস্থিতিতে অনেক দিনমজুর এবং হতদরিদ্ররা কাজ না করতে পেরে স্ত্রী-সন্তান নিয়ে বিপাকে পড়েছেন। আমার বড় বোন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদার পরামর্শে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। সরকারের দেওয়া ত্রাণের পাশাপাশি আমরা দুই ভাই দুইমাসের বেতনের পুরো টাকা দিয়ে গরিবদের জন্য খাবার কিনেছি।

বাংলাদেশ সময়: ০৬২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 06:26:37