ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

দিনমজুরদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
দিনমজুরদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

বগুড়া: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বগুড়ার ধুনট উপজেলার নিম্নআয়ের অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

সোমবার (৩০ মার্চ) সকাল থেকে উপজেলায় কর্মহীন-দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে ৮ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মুসরের ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও ১টি করে হাত ধোয়ার সাবানের প্যাকেট পৌঁছে দেন তিনি।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা বাংলানিউজকে জানান, কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে চাল পৌঁছে দেওয়া হচ্ছে।

তার নিজস্ব অর্থায়নে নানা প্রকার সুরক্ষা সরঞ্জাম হাসপাতাল ও জনসাধারণের মাঝে বিতরণ করছেন। গণজমায়েত বন্ধের জন্য মাইকিং ও টহল অব্যাহত রেখেছেন। বাড়িতে সবাইকে নিয়মিত হাত ধোয়ার অভ্যাস রপ্ত করা ছাড়াও দরজার হাতল, নব, টেলিফোন, রিমোট, সুইচসহ যেসব বস্তু বারবার ব্যবহৃত হয়, সেগুলো নিয়মিত জীবাণুমুক্ত করার পরামর্শ দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa