bangla news

দুস্থদের ত্রাণ দিল র‌্যাব-৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৪:০২:৫৪ এএম
ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ, সামাজিক দূরত্ব রেখা অঙ্কন এবং করোনা ভাইরাস প্রতিরোধী কর্মসূচি চালিয়েছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

সোমবার (৩০ মার্চ) বিকেলে বরিশাল নগরের বিভিন্ন এলাকায় যারা দুঃস্থ এবং অসহায় ব্যক্তিবর্গ আছেন, যাদের আয়-রোজগারের পথ সংকীর্ণ হয়ে গেছে তাদের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বরিশাল র‌্যাব-৮ কর্তৃক শহরের বিভিন্ন স্থানে (ফার্মেসি, কাঁচা বাজার, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার) দোকান সমূহের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ জনগণের সুবিধার্থে সামাজিক দূরত্ব রেখা বা বৃত্ত অঙ্কন করা হয়।

...

এছাড়াও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য বাড়ির বাইরে যাতায়াতের সময় মাস্ক ব্যবহার, হ্যান্ড গ্লাভস ব্যবহার, নিয়মিত সঠিকভাবে হাত ধৌতকরণ সহ বিভিন্ন বিষয়ে প্রচারণা চালানো হয়।

এসময় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিক্যাল অফিসার মেজর মো. খালেদ মাহমুদ, আইন কর্মকর্তা এএসপি মো. ইফতেখারুজ্জামান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এমএস/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 04:02:54