bangla news

কর্মহীন, দুস্থদের ঘরে বিসিসির খাদ্য সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৩:৫৮:৫৯ এএম
দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে বরিশাল সিটি করপোরেশন এলাকায়।

দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে বরিশাল সিটি করপোরেশন এলাকায়।

বরিশাল: করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে শুরু করেছে বরিশাল সিটি করপোরেশন।

সোমবার (৩০ মার্চ) থেকে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার কাজ শুরু করা হয়েছে।

প্রথম দিন দুপুর ১২টার দিকে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক কলোনীর (কেডিসি বস্তি) কর্মহীন ১ হাজার ২শ মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয় সিটি করপোরেশন। ১ হাজার ২শ পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে মসুর ডালের প্যাকেট পৌঁছে দেওয়া হয়।

এসময় সিটি করপোরেশনের প্যানেল মেয়র আয়েশা তৌহিদা লুনা, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এ টি এম শহীদুল্লাহ কবির, বিসিসির পানি শাখার নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক, প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখর দাসসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, সিটি করপোরেশনের হিসেবে করোনা পরিস্থিতির কারণে নগরীর ৩০টি ওয়ার্ডের অন্তত ৪০ হাজার মানুষ বর্তমানে কর্মহীন অবস্থায় রয়েছেন। অসহায় এই মানুষের খাদ্য সহায়তা দেওয়ার নির্দেশ দিয়েছেন সিটি মেয়র।

বাংলাদেশ সময়: ০৩৫৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এমএস/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 03:58:59