bangla news

করোনা লক্ষণ নিয়ে মৃত ইজিবাইকচালকের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৯:৪৬:২০ পিএম
জানাজা নামাজ পড়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

জানাজা নামাজ পড়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় করোনা লক্ষণ নিয়ে মৃত চৌড়হাস এলাকার ইজিবাইকচালকের দাফন সম্পন্ন হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণের শঙ্কায় আইইডিসিআরের নিয়ম মেনেই মরদেহটি দাফন করা হয়েছে।

সোমবার (৩০ মার্চ) দুপুরে ভেড়ামারার ফারাকপুর গোরস্থানে আইইডিসিআরের নিয়ম মেনে তাকে দাফন করা হয়।
ওই ব্যক্তির গ্রামের বাড়ি ভেড়ামারা পৌরসভার নওদাপাড়া এলাকায়।

এসময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, উপজেলা চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, পৌরসভার মেয়র শামিমুল ইসলাম ছানা উপস্থিত ছিলেন।

সকালে জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ইজিবাইকচালককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সন্দেহ করা হয় তিনি করোনায় আক্রান্ত।

কুষ্টিয়া সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, ওই ব্যক্তি তিন দিন ধরে জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, তিনি করানো ভাইরাস আক্রান্ত হতে পারেন। এ জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সঙ্গে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের নিয়ম মেনে তকে দাফন করা হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, তিনি পেশায় ইজিবাইকচালক ছিলেন। শহরের চৌড়হাস এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত শুক্রবার তার সর্দি দেখা দেয়। এরপর কাশি ও শ্বাসকষ্ট হতে থাকে। সকালে শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যায়। একপর্যায়ে তিনি নিস্তেজ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।
 
বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কুষ্টিয়া করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-30 21:46:20